ব্রেকিং নিউজ

6/recent/ticker-posts

ষাটোর্ধ্ব প্রতিবেশির বিরুদ্ধে নাবালিকা ধর্ষণের অভিযোগে।

 
নিজস্ব প্রতিনিধি, নিউ জলপাইগুড়ি : বাড়ি ফাকা থাকার সুযোগ নিয়ে, দীর্ঘদিন ধরে প্রলোভন দেখিয়ে, নাবালিকা ধর্ষণে ও অন্তঃসত্ত্বা করার অভিযোগ উঠল ষাটোর্ধ্ব প্রতিবেশীর বিরুদ্ধে।  ঘটনাটি ঘটেছে নিউ জলপাইগুড়ি থানা এলাকার ফুলবাড়ী দুই নম্বর গ্রাম পঞ্চায়েতের  কালাঙ্গিনী এলাকায়। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে।

  সূত্রে জানা গেছে প্রতিবেশী বছর ষাটের নজরুল হক তার প্রতিবেশী  বছর ১৫ এক নাবালিকার সাথে প্রায় ছয় মাস ধরে কুকর্ম করে আসছে। বর্তমানে মেয়েটি অন্তঃসত্ত্বা। এতদিন পর্যন্ত এই কুকর্মের কথা  গোপন থাকলেও গতকাল নাবালিকার  শারীরিক কিছু সমস্যা দেখা দিলে তার মায়ের কাছে সবকিছু খুলে বলে।

 আরো জানা গিয়েছে, নির্যাতিতার  মা লোকের বাড়ি বাড়ি গিয়ে কাজ করতো। ফলে বাড়িতে একাই থাকতো ওই নির্যাতিতা নাবালিকা। আর সেই সুযোগেই প্রতিবেশী  নজরুল হক তার বাড়িতে গিয়ে তাকে নানান রকম লোভ দেখিয়ে প্রতিদিনই নাবালিকাকে ধর্ষণ করতো। গতকালই ঘটনাটি প্রকাশ্যে আসতেই এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। পুরো ঘটনাটি নিয়ে বুধবার রাতেই নির্যাতিতার পরিবারের পক্ষ থেকে নিউ জলপাইগুড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করে। অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত নজরুল হক কে গ্রেপ্তার করে নিউ জলপাইগুড়ি থানার পুলিশ। ধৃত নজরুলকে আজ জলপাইগুড়ি আদালতে পাঠানো হয়।

Post a Comment

0 Comments