ব্রেকিং নিউজ

6/recent/ticker-posts

#BollywoodBreaking বিচ্ছেদের পথে আমির-করণ, ভাঙছে ১৫ বছরের সম্পর্ক


বলিউডে এবার বিচ্ছেদের সুর। সম্পর্ক নিয়ে এবার বড় সিদ্ধান্তে আমির খান। সুপারস্টার ও তাঁর স্ত্রী কিরণ রাও এবার সম্পর্কের বিচ্ছেদের পথে। 

এক বিবৃতি সামনে এনে কিরণ এবং আমির দু়’জনে জানিয়েছেন—‘গত পনেরো সুন্দর বছর একসঙ্গে আমরা এক আজীবন অভিজ্ঞতা, আনন্দ এবং সুখ ভাগ করে নিয়েছি এবং আমাদের সম্পর্কটি কেবল বিশ্বাস, শ্রদ্ধা এবং ভালবাসায় বেড়েছে। এখন আমরা আমাদের জীবনে একটি নতুন অধ্যায় শুরু করতে চাই— স্বামী-স্ত্রী হিসাবে নয়, একজন বাবা-মা এবং পরিবার হিসাবে। আমরা কিছুক্ষণ আগে এক পরিকল্পিত বিচ্ছেদের পথে হাঁটতে শুরু করেছি, এবং এখন এ হেন পরিস্থিতিতে আলাদাভাবে থাকতে স্বাচ্ছন্দ্যবোধ করছি, তবুও একটি বিস্তৃত পরিবার যেভাবে জীবন যাপন করে ঠিক তেমন ভাবে আমাদের জীবন ভাগ করে নিয়েছি। আমরা আমাদের ছেলে আজাদের প্রতি অনুগত পিতা-মাতার মতো রয়েছি, যাকে আমরা লালন-পালন করব এবং একত্রেই করব। আমরা আমাদের ফিল্মে, পানি ফাউন্ডেশন এবং অন্যান্য প্রকল্পগুলো যে বিষয়ে আমরা প্যাশনেট, সে সব কাজ সহযোগী হিসাবে করে যাব।


আমাদের সম্পর্কের এই বিবর্তনকে সমর্থন এবং বোঝার জন্য আমাদের পরিবার ও বন্ধুবান্ধবকে বিরাট ধন্যবাদ, এবং তাঁদেরকেও যাঁদের ছাড়া আমরা এমন এক ঝাঁপ এতটা সুরক্ষিত হত না। আমরা আমাদের শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছা ও আশীর্বাদের জন্য অনুরোধ জানাই, এবং আশা করি —আমাদের মতো—আপনিও এই বিবাহবিচ্ছেদকে সমাপ্তি হিসাবে নয়, বরং নতুন যাত্রার সূচনা হিসাবে দেখবেন। ধন্যবাদ এবং ভালবাসা। কিরণ ও আমির।’

Post a Comment

0 Comments