ব্রেকিং নিউজ

6/recent/ticker-posts

কেষ্টময় সোস্যাল মিডিয়া

নিজস্ব প্রতিনিধি, কলকাতা : রাখি পূর্নিমার দিন কেষ্টময় সোস্যাল মিডিয়া। নেট নাগরিকেরা মজেছেন অনুব্রত মণ্ডলে। বিভিন্ন মজার মিম ও মন্তব্যে ছেয়ে গেছে ফেসবুক, হোয়াটস অ্যাপ, ম্যাসেঞ্জার। গুগুলে আজ লাখো লাখো মানুষ অনুব্রত মণ্ডল ও কেষ্ট মণ্ডল লিখে সার্চ করেছেন। অবস্থা এমন দাড়ায় যে বিকেলের দিকে গুগুল সার্চ ইঞ্জিন প্রায় হ্যাঙ্গ করার দশা হয়। 

 মহাভারতে কৃষ্ণকে সখা হিসেবে হাতে রাখি পড়িয়ে ছিলেন পঞ্চ পাণ্ডব পন্তী দ্রৌপদী। সেই থেকেই ভাইয়ের হাতে রাখি পড়িয়ে মঙ্গলকামনা করে বোন। এদিন সিবিআইয়ের হাতে কেষ্টর গ্রেফতারের পরই রসিক নেটিজেনদের ফেসবুকে পোস্ট, রাখি বন্ধনের দিন অনুব্রতকে সিবিআইয়ের রাখি বন্ধনের শুভেচ্ছা। ফেসবুকে রবীন্দ্রনাথ ঠাকুরের কবিতা পুরাতন ভৃত্যের লাইন উদ্ধৃত করে কারোর আবার পোস্ট  কেষ্ট বেটাই চোর। সঙ্গে হাসির ইমোজি দিয়ে মন্তব্য রবি ঠাকুর কবেই বলে গেছিলেন কেষ্ট একটা চোর। কেষ্ট মণ্ডল থাকবেন আর সোস্যাল মিডিয়ায় পার্থ চট্টোপাধ্যায় থাকবেন না তা কি হয় ?

 সোস্যাল মিডিয়ায় এই ছবিটা বেশ ভাইরাল হয়েছে। যেখানে প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় একা একটা নির্জন সেলে বসে আছেন, পাশের সেলটা ফাঁকা। পার্থ বলছেন এবার থেকে আর একা লাগবে না। কেষ্টর সঙ্গে গল্পে গল্পে সময় কেটে যাবে। কেউ আবার বীরভূমের তৃণমূল জেলা সভাপতির পুরোনো উদ্ধৃতি গুলো দিয়েই সোস্যাল মিডিয়া ভরিয়েছেন। এক জায়গায় অনুব্রত বলছেন দারুন লজ্জার ব্যাপার বা চড়াম চড়াম ঢাক বাজবে। সব কটা পোস্টেই লাইক, আর হাসির ইমোজি পড়েছে বিস্তর। গুগুলে আজ লাখো লাখো মানুষ অনুব্রত মণ্ডল ও কেষ্ট মণ্ডল লিখে সার্চ করেছেন। অবস্থা এমন দাড়ায় যে বিকেলের দিকে গুগুল সার্চ ইঞ্জিন প্রায় হ্যাঙ্গ করার দশা হয়। আসলে রাখি পুর্নিমার দিন কেষ্টতেই মজে থাকল রসিক বাহিনী ।

Post a Comment

0 Comments