ব্রেকিং নিউজ

6/recent/ticker-posts

#BigNews এসএসসির নিয়োগ নিয়ে বড় ঘোষনা, ইন্টারভিউ শুরু হবে আগামী ১৯ জুলাই থেকে



এসএসসির নিয়োগ নিয়ে বড় ঘোষনা, ইন্টারভিউ শুরু হবে আগামী ১৯ জুলাই থেকে। চলবে ৪ অগাস্ট পর্যন্ত। ২০১২ ও ২০১৫-র টেট পরীক্ষার নম্বর এবং ২০১৬ সালে হওয়া স্টেট ইলেকশন টেস্টের প্রাপ্ত নম্বরের উপর ভিত্তি করে এই প্রার্থী তালিকা করা হয়েছে। এসএসসির নিয়োগ সংক্রান্ত বিষয়ে কোনও কিছু জানার থাকলে www.westbengalssc.com এই ওয়েবসাইটের মাধ্যমে জানতে পারবেন। এসএসসি কমিশনের হেল্পলাইন নম্বর হল ৯০৫১১৭৬৪০০, ৯০৫১১৭৬৫০০, ৯৮৩০৪৫৪২১৮, ৯৮৩০৪৫৪২১৯। মোট শূন্যপদ ১৪ হাজার ৩৩৯।"


এছাড়া আজ সাংবাদিক বৈঠকে ব্রাত্য বসু জানান, পুজোর আগেই প্রাথমিক শিক্ষা পর্ষদের ১০ হাজার ৫০০টি শূন্য পদে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করবে রাজ্য সরকার। প্রাথমিকে নিয়োগের যাবতীয় তথ্য ওয়েবসাইটেই মিলবে। মেধা তালিকা সব জেলায় পাঠিয়ে দেওয়া হয়েছে। প্রার্থীদের মেধা তালিকা নিয়ে কিছু জানার থাকলে www.wbbpe.org এই ওয়েবসাইটের মাধ্যমে জানতে পারবেন। কলকাতা হাইকোর্টের নির্দেশ মেনেই নিয়োগ সম্পন্ন হবে।


 জয়েন্ট এন্ট্রান্স বোর্ডে ও উচ্চ শিক্ষা দপ্তরের আধিকারিকদের নিয়ে কন্ট্রোল রুম খোলা হয়েছে। এর নম্বর- ০৩৩-২৩৬৭১১৫৯, ০৩৩-২৩৬৭১১৪৯, ০৩৩-২৩৬৭১১৯৯ এবং টোল ফ্রী নম্বর হল ১৮০০১০২৩৭৮১, ১৮০০৩৪৫০০৫০। কন্ট্রোলরুম আজ সকাল ৮ টা থেকে রাত ৮ টা পর্যন্ত খোলা থাকবে এবং আগামীকাল সকাল ৬ টা থেকে রাত ১০ টা পর্যন্ত খোলা থাকবে। 

Post a Comment

0 Comments