ব্রেকিং নিউজ

6/recent/ticker-posts

করোনায় আক্রান্ত গীতশ্রী সন্ধ্যা মুখার্জি

এসএসকেএম থেকে স্থানান্তরিত করা হলো বেসরকারি হাসপাতালে

বিশ্বরূপ দে    করোনা আক্রান্ত হয়ে গুরুতর অসুস্থ অবস্থায় কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি হলেন "গীতশ্রী" সন্ধ্যা মুখোপাধ্যায় ।

  পারিবারিক সূত্রের খবর অনুযায়ী, দিন কয়েক আগে বাড়িতেই পড়ে গিয়ে কোমরে চোট পান ৯০ বছরের শিল্পী সন্ধ্যা মুখোপাধ্যায় । চিকিৎসকের পরামর্শ মতো তিনি প্রায় শয্যাশায়ীই ছিলেন । পাশাপাশি তাঁর নিউমোনিয়ার লক্ষণও ছিল । ফলে জ্বর ও সর্দিকাশিতে ভুগছিলেন এই বর্ষীয়ান সঙ্গীত শিল্পী । এতদিন পারিবারিক চিকিৎসকের তত্বাবধানেই বাড়িতে ছিলেন শিল্পী ।

  কিন্তু ২৬শে জানুয়ারি বুধবার সন্ধ্যার পর থেকেই তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটতে শুরু করে । ওইদিন সন্ধ্যার পর থেকে কোনরকম খাওয়া দাওয়াও করেননি তিনি । শুরু হয় প্রবল শ্বাসকষ্ট । পারিবারিক চিকিৎসককে খবর দেওয়া হলে তিনি তড়িঘড়ি বাড়িতে এসে উপস্থিত হন এবং ফুসফুসে কোনরকম সন্দেহজনক সংক্রমণ হয়েছে কিনা তা জানতে আরটিপিসি করানোর বন্দোবস্ত করেন ।

  আজ বৃহস্পতিবার বেলা বাড়ার সাথে সাথেই তাঁর শারীরিক অবস্থার আরো অবনতি হয় । শিল্পীর অসুস্থতার খবর শুনে পরিবারের সাথে যোগাযোগ করে শিল্পীর খোঁজ খবর নেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । তাঁর নির্দেশেই আজ দুপুরে শিল্পীর গল্ফগ্রীনের বাড়ি থেকে গ্রীন করিডোরের মাধ্যমে তাঁকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করানো হয় । 

  এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডের ১০৩ নং কেবিনে বিশেষ মেডিক্যাল বোর্ডের তত্বাবধানে ও পর্যবেক্ষনে ছিলেন "গীতশ্রী" সন্ধ্যা মুখোপাধ্যায় । ঘন্টায় ঘন্টায় তাঁর শারীরিক অবস্থার খোঁজ খবর নিচ্ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন বাংলার সমস্ত শিল্পী ও সঙ্গীত প্রিয় মানুষ ।

  বিকেলের পর তাঁর করোনা টেস্টের রিপোর্টে পজিটিভ আসার পরেই তাঁকে দ্রুত বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয় ।

Post a Comment

0 Comments